ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নকলায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময় সভা

প্রকাশনার সময়: ১০ নভেম্বর ২০২২, ১১:৪৩ | আপডেট: ১০ নভেম্বর ২০২২, ১১:৫১
নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন

শেরপুরের নকলায় সাংবাদিকদের সঙ্গে নকলা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টার সময় ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদের সভাপতিত্বে উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, নকলায় আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জুয়া খেলা, বেদখল, পারিবারিক কলহসহ বিভিন্ন সামাজিক, পারিবারিক ও রাজনৈতিক অপরাধ থেকে নকলা উপজেলাবাসীকে নিরাপদ রাখতে আমি বদ্ধপরিকর। তাছাড়া যেকোনো গুজব প্রতিরোধে, গ্রেফতারি পরোয়ানা তামিলকরাসহ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে জনসচেতনতা বাড়ানো, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিংয়ের কর্মতৎপরতা বৃদ্ধি করা আমার নিয়মিত কাজের অংশ হিসেবে থাকবে।

ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ বলেন, পুলিশি সেবা জনগনের কাছে পৌঁছে দিয়ে তাদের সঙ্গে সুসম্পর্ক গড়ার মাধ্যমে প্রমাণ করতে চাই যে, পুলিশ জনগণের সেবক, সেবাই পুলিশের ধর্ম, পুলিশই জনতা, জনতাই পুলিশ। তবে এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিকসহ সব পেশা-শ্রেণির জনগণের সহযোগিতা অতি জরুরি। দেশ ও জাতির কল্যাণে কাজ করার ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিক একে-অপরের পরিপূরক। তাই সকল সাংবাদিককে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করছি।

সভায় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ইসকান্দার হাবিব, এসআই আব্দুল ওয়াদুদ, নকলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ মো. ফোয়াদ হোসেন ও সাধারণ সম্পাদক ইউসুফ আলী মন্ডল, বর্তমান সভাপতি মো. মোশারফ হোসাইন, সিনিয়র সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, দফতর সম্পাদক সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য রাইসুল ইসলাম রিফাত, সিনিয়র সাংবাদিক হারুনুর রশিদ, শফিউল আলম লাভলু, শফিউজ্জামান রানা প্রমুখ।

উল্লেখ্য, ওসি মোহাম্মদ রিয়াদ মাহমুদ সদ্য বিদায়ী ওসি মো. মুশফিকুর রহমানের স্থলাভিষিক্ত হয়েছেন। মোহাম্মদ রিয়াদ মাহমুদ নকলা থানায় যোগদানের আগে শেরপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিবি ওসি) ছিলেন। এর আগে তিনি নকলা থানাধীন চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রে আইসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ