ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্কুলছাত্র রবিউল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশনার সময়: ০৯ নভেম্বর ২০২২, ২৩:১৩

বগুড়ায় স্কুলছাত্র রবিউল হত্যা মামলার প্রধান আসামি পারভেজকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে ঢাকার সাভার থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ শহরের গোদারপাড়া এলাকার জাহাঙ্গীরের ছেলে। পারভেজের নামে আদালতে একাধিক মামলার বিচার চলছে।

পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর গোদারপাড়া এলাকার টিটিসিতে নবম শ্রেণিতে পড়ুয়া রবিউলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা নওশাদ শনিবার দুপুরে পারভেজকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার রাতেই রাহিদ নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। এরপর তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার থেকে মামলার প্রধান আসামি পারভেজকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত পারভেজ প্রাথমিকভাবে জানিয়েছে, তার সাথে রবিউলের বাবা মুদি দোকানি নওশাদের পূর্ব থেকে বিরোধ ছিল। সেই বিরোধের জের ধরেই রবিউলকে ছুরিকাঘাত করা হয়। পারভেজকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ