ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় ৩ জেলে গুলিবিদ্ধ

প্রকাশনার সময়: ০৯ নভেম্বর ২০২২, ১২:২০

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে জলদস্যুদের হামলায় তিন জেলে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ জেলে মহিউদ্দিনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে, এখনো কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার (৯ নভেম্বর) সকাল ৯টার দিকে নিখোঁজ জেলেকে ভোলার কাজিরখাল এলাকা থেকে উদ্ধার করে স্বজনরা।

এর আগে মঙ্গলবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দিকে চর আবদুল্লাহ ইউনিয়নের মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। রাত ৪টার দিকে গুলিবিদ্ধ জেলেদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয় ও মৎস্য আড়ৎদাররা।

মহিউদ্দিন নোয়াখালীর সুবর্ণচর এলাকার নানু ফরাজির ছেলে। আহতরা হলেন, মো. আব্বাস মাঝি, মো. ফারুক ও মো. ইউসুফ। তারা কমলনগর ও নোয়াখালীর বাসিন্দা।

আহত ও স্থানীয়রা জানায়, আব্বাস মাঝিসহ ৬ জন জেলে মেঘনা নদীতে মাছ শিকারে যায়। নদীতে জাল ফেলার প্রস্তুতি নেওয়ার সময় জেলে নৌকায় দস্যুরা গুলি ছোঁড়ে। এতে ৩ জেলে গুলিবিদ্ধ হয়। এরমধ্যে আব্বাস ও ইউসুফের বাম হাতে গুলিবিদ্ধ হয়। আহত ফারুকের ডান পায়ের ওপরের অংশে ও ডান হাতে গুলি লেগেছে। এসময় নৌকা থেকে মহিউদ্দিনকে ছিনিয়ে নিয়ে যায় জেলেরা। খবর পেয়ে রাত কমলনগর উপজেলার লুধুয়া মৎস্যঘাট এলাকার আড়ৎদাররা ঘটনাস্থল পৌঁছে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে সকালে ভোলারচর থেকে স্বজনদের কাছে ফোন দিলে তারা তাকে উদ্ধার করে।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো. কামরুজ্জামান।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ