ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

দু'পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২২, ১৭:৫৭

কক্সবাজারের টেকনাফে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের গোলাগুলিতে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে হ্নীলা ফুলের ডেইল এলাকায় এ গোলাগুলি এ ঘটনা ঘটে।

নিহত মো. সালাম প্রকাশ সেলিম (৩০) টেকনাফের হ্নীলা মৌচনী রোহিঙ্গা ক্যাম্পের আই ব্লকের আব্দুস সালামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইল এলাকার সাইফুল ইসলাম প্রকাশ ভুট্টা বর্মায় সাইফুল, আবু তালেব ও হ্নীলা ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিম, তার ভাই সাইফুল করিম এবং বাবুল মেম্বার দু'গ্রুপের মাঝে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৪ দিন যাবত পাল্টাপাল্টি হামলা চলে আসছিল।

সর্বশেষ রাত সাড়ে ১২টার দিকে হ্নীলা ফুলের ডেইল এলাকায় দু'পক্ষের মাঝে ব্যাপক গুলি বিনিময়ের ঘটনা ঘটলে সেলিম নামে রোহিঙ্গা যুবকটি গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে উখিয়ার পালংখালী গয়ালমারা এমএসএফ হাসপাতালে নেওয়া হলে সেখানে সেলিমের মৃত্যু হয়।

উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের হ্নীলায় গোলাগুলির ঘটনায় এক রোহিঙ্গা যুবক গুলিবিদ্ধ অবস্থায় পালংখালি গয়ালমারা এমএসএফ হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলে উখিয়া থানার পুলিশ হাসপাতালে গিয়ে থেকে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

টেকনাফ থানার ওসি আবদুল হালিম বলেন, গোলাগুলির ঘটনায় একজন মারা গেছেন বলে জেনেছি। তবে, এখনো কেউ লিখিত দেয়নি। লিখিত পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ