ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষিকা রোকশানা হত্যায় ভাতিজা গ্রেফতার

প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২২, ১০:৪২

কুষ্টিয়া জিলা স্কুলের সহকারী শিক্ষিকা রোকশানা খানম (৫২) হত্যার ঘটনায় তার ভাতিজা নওরোজ কবির নিশাতকে (১৯) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ তথ্য নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন বলেন, সোমবার (০৭ নভেম্বর) রাত ১২টার দিকে শিল উদ্ধারের পর নিশাতকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হচ্ছে।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশাত হত্যার কথা স্বীকার করেছেন। তিনি জানান, অনলাইন বেটিং জুয়ায় বাধা দেয়ায় তিনি রোকসানাকে ঘুমের মধ্যে শিল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছেন। হত্যায় ব্যবহৃত শিলটি তার দেখিয়ে দেয়া লিফটের পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার করা হয়েছে।

নিশাত নিহত স্কুল শিক্ষিকা রোকশানা খানমের ভাই মৃত এ কে এম নূরে আসলামের ছেলে। তারা শিক্ষিকা যে ভবনে থাকতেন সেই একই ভবনের ৬ষ্ট তলায় থাকতেন। নিঃসন্তান হওয়ায় নিশাতকে শিক্ষিকা রোকশানা নিজের ছেলের মতো করে লালন-পালন করতেন।

এর আগে গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মডেল থানা পুলিশ কুষ্টিয়া শহরের হাউজিং ডি ব্লকের ২৮৫ বাসার দ্বিতীয় তলায় নিজ ঘর থেকে ওই শিক্ষিকার মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী খন্দকার মোস্তাফিজুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ