ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

প্রকাশনার সময়: ০৭ নভেম্বর ২০২২, ১৯:৩৯ | আপডেট: ০৭ নভেম্বর ২০২২, ১৯:৪২
স্বজনদের আহাজারি

ভোলায় (ভোলা-লক্ষীপুর) আঞ্চলিক সড়কের মাহিন্দ্রের চাপায় প্রাণ গেল মো. হোসেন (২২) নামের এক অটোরিকশাচালকের।

সোমবার (৭ নভেম্বর) দুপুরের দিকে এ সড়কের বাপ্তা বাজারের কাছে এ ঘটনা ঘটে।

নিহত হোসেন সদর উপজেলা ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড সদুর চর গ্রামের মো. আবুল কালামের ছেলে। তিনি ভোলা ওবায়দুল হক মহাবিদ্যালয়ের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ওই ঘটনায় ওই রিকশায় থাকা মো. রাসেল (২৮) নামে এক যাত্রী আহত হয়েছেন। তিনি পরাণগঞ্জ বাজারের ব্যবসায়ী। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

নিহতের চাচাতো ভাই আনোয়ার আরিফ জানান, নিহত হোসেনের বাবা আবুল কালাম অনেকদিন যাবত অসুস্থ ছিলেন। তিনি পেশায় একজন রিকশাচালক। রিকশা চালিয়ে সংসারের খরচ জোগাড় করতেন। সম্প্রতি তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সংসার ও তাঁর চিকিৎসার খরচ জোগাড়ে বেশ হিমশিমে পড়তে হয় তাকে। বাধ্য হয়ে সকালে বাবার অটোরিকশা নিয়ে রাস্তায় নামেন। দুপুরের দিকে ভোলা শহর থেকে যাত্রী নিয়ে পরানগঞ্জ বাজার যাওয়ার পথে বিপরীত থেকে দিকে আসা দ্রুতগামী একটি মাহিন্দ্র তাঁর অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, মাহিন্দ্র গাড়িটি অটোরিকশাটিকে চাপা দিলে উভয় গাড়ি রাস্তার পাশে থাকা পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহত হোসেন ও আহত রাসেলকে হাসপাতালে নিয়ে যায়। তবে এ ঘটনায় মাহিন্দ্র চালকের কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনাটির তদন্ত চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ