ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মধুখালী উপজেলা আ’লীগ নেতা ইলিয়াছ আর নেই

প্রকাশনার সময়: ০৭ নভেম্বর ২০২২, ১৯:৩১

ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউরোটেক ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক মো. ইলিয়াছ মিঞা রোববার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না...রাজিউন)। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি দীর্ঘদিন ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। তিনি মা, স্ত্রী, এক কন্যা ও চার ভাইসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

সোমবার (৭ নভেম্বর) বাদ যোহর মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের লাশ জানাযা শেষে বাজারকান্দি পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

জানা যায়, মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুসা মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য মো. আবদুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, মধুখালী উপজেলা ও পৌর আওয়ামী লীগ, মধুখালী প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন শোকপ্রকাশ করেছেন।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ