ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আদমদীঘিতে দুই যুবকের আত্মহত্যা

প্রকাশনার সময়: ০৭ নভেম্বর ২০২২, ১৫:২৭

বগুড়ার আদমদীঘিতে গ্যাস ট্যাবলেট ও গলায় ফাঁস দিয়ে দুই যুবক আত্মহত্যা করেছে। নিহতরা হলেন- বিপুল চন্দ্র (২২) ও অজ্ঞাত (৩৫)।

সোমবার (৭) দুপুরে এ ঘটনায় থানায় পৃথক দু’টি ইউডি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার সান্তাহার পৌর শহরে অজ্ঞাত এক যুবক বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ অবস্থায় দৌঁড়ে এসে মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় এক পল্লী চিকিৎসকের চেম্বারে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১২ টায় মারা যায়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার ফজলে রাব্বী।

এদিকে নসরতপুর ইউনিয়নের ছোট চাটখইর গ্রামের ভুট্টু চন্দ্রের ছেলে বিপুল চন্দ্র ৫ মাস যাবৎ মানসিক রোগে ভুগছিলেন। এক পর্যায়ে ওই যুবক রবিবার দুপুরের খাবার খেয়ে শয়ন ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় গামছা বেঁধে আত্মহত্যা করেন। সন্ধ্যায় তার স্বজনরা দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ দেখতে পান।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, অজ্ঞাত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে এবং নিহত বিপুল মানসিক ভারসাম্যহীন থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ