ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
বিএনপিকে পরিকল্পনামন্ত্রী

আমরা খেলার জন্য তৈরি, আপনারা তৈরি হোন : পরিকল্পনামন্ত্রী

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২২, ২৩:২৯
ফাইল ছবি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আসুন, সমান মাঠে খেলি। আমরা খেলার জন্য তৈরি, আপনারা ঘরে না বসে খেলার জন্য তৈরি হোন। আপনারা সংকীর্ণতা থেকে বেরিয়ে এসে নির্বাচনে অংশ নিন। নির্বাচন কমিশনের প্রতি আস্হা রেখে আসুন, সুষ্ঠু নির্বাচন করি।

শুক্রবার (৪ নভেম্বর) জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনার সরকার অবহেলিত, বঞ্চিত, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। একটি মহল তা সহ্য করতে পারছে না বলে ষড়যন্ত্র করছে দেশের বিরুদ্ধে। দেশের সামগ্রিক অগ্রগতি দেখে তারা দিশেহারা হয়ে গেছে।

তিনি আরও বলেন, মানুষ উন্নয়নের পক্ষে জেগে উঠেছে, যেভাবে একাত্তর সালে স্বাধীনতার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে জেগে ছিল ঠিক সেইভাবে তার সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পক্ষে জেগে উঠেছে দেশের মানুষ।

এম এ মান্নান বলেন, বাংলাদেশ নামক রাষ্ট্র আর বাংলাদেশ আওয়ামী লীগ একসূত্রে গাঁথা। আওয়ামী লীগ আইনের শাসন ও গণতন্ত্রে বিশ্বাসী। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্হা রয়েছে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি সিদ্দিক আহমেদ। এ সময় পরিকল্পনামন্ত্রী আগামী ৭ নভেম্বর রানীগঞ্জ সেতুর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ