ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে পরিবারে ফেরালো পুলিশ

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২২, ১৬:৪১

বগুড়ার আদমদীঘিতে মোনায়েম হোসেন (৬৫) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধকে অচেতন অবস্থায় সড়কের পাশ থেকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। মোনায়েম রংপুরের বদরগঞ্জ উপজেলার টেক শেরহাট গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে ওই বৃদ্ধ তার পরিবারের কাছে ফিরেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ৯টায় উপজেলার নশরতপুর ইউপির পুশিন্দা গ্রাম এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এরপর তারা সন্ধ্যাকালিন ডিউটিতে দায়িত্বরত এসআই আবু হাসানকে খবর দিলে তিনি সঙ্গিয় ফোর্স নিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা দেওয়ার পর জ্ঞান ফিরলে পুলিশকে তার ঠিকানা জানান। তার দেয়া তথ্য অনুযায়ী বদরগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে সেখান থেকে মোনায়েম হোসেন নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। এরপর পরিবারের সাথে যোগাযোগ করা হলে মোনায়েমের এক ভাগিনা তাকে নিতে থানায় ছুটে আসেন। ওই দিন রাত সাড়ে ১২টার দিকে থানা থেকে তার মামাকে নিয়ে তিনি বাড়ির পথে রওনা করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, পরিবারের লোকজন জানিয়েছেন মোনায়েম মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত তিন দিন ধরে তিনি নিখোঁজ। এরপর অচেতন অবস্থায় সড়কের পাশ থেকে উদ্ধার করে তাকে সুস্থ্য করে তোলা হয়। জিজ্ঞাসাবাদে তার নাম ঠিকানা জানা যায়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ