ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মাধবপুরে প্রেমের বিরোধে কলেজছাত্র নিহত

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২২, ১৪:০৪ | আপডেট: ০৪ নভেম্বর ২০২২, ১৪:৩৩
নিহত আতিকুল ইসলাম মিশু

হবিগঞ্জের মাধবপুরের ছাতিয়াইন ইউনিয়নে প্রেমে ব্যর্থ হয়ে আতিকুল ইসলাম মিশু (১৭)নামে এক কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একই গ্রামের তারেক মিয়া (২০)নামে আরেক যুবক আহত হয়েছে। নিহত আতিকুল ইসলাম মিশু উপজেলার এক্তিয়ারপুর গ্রামের শামসুল হকের ছেলে এবং মৌলানা আসাদ আলী ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ছাতিয়াইন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, এক্তিয়ারপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে তারেক মিয়ার সাথে একই গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অপরদিকে বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে ঘাতক শিমুল মিয়া ওই কিশোরীকে বারবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। তবে এতে ওই কিশোরী সাড়া না দেওয়ায় তারেকের উপর ক্ষিপ্ত হয় শিমুল। বৃহস্পতিবার রাতে তারেক ও তার বন্ধু নিহত মিশু ছাতিয়াইন বিশ্বনাথ হাইস্কুল ও কলেজ মাঠে ওয়াজ শুনতে যায়। রাত অনুমানিক দেড়টার দিকে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে শিমুল তার দলবল আতিকুল ও তারেকের উপর হামলা করে। এ সময় তারা আতিকুল ও তারেককে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত সাড়ে ৩টায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে আতিকুল মারা যায়। গুরুতর জখম তারেক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই বিষয়ে জানতে চাইলে ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বেলায়েত হুসেন বলেন, এখনও কাউকে গ্রেফতার করা হয়নি, তবে এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, মরদেহের সুরতহাল করা হচ্ছে। পোস্টমর্টেমের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ