ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পাথরঘাটায় তুবা হত্যা মামলায় মা-ছেলে কারাগারে

প্রকাশনার সময়: ০৩ নভেম্বর ২০২২, ১৯:৪১

বরগুনার পাথরঘাটায় তুইবা তুবা (১৮) হত্যা মামলায় প্রধান আসামি সজিব (২০) ও তার মা মোসা. মাজেদা বেগমকে (৪০) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে বিচারক প্রনব কুমার হুই তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। তুইবা তুবা পাথরঘাটা পৌরসভার ৯নং ওয়ার্ডের আজাদ হোসেন সেন্টুর ছোট মেয়ে।

সজিব পাথরঘাটা উপজেলা কালমেঘা ইউনিয়নের লাকুরতলা এলাকার আলমগীর হোসেনের ছেলে ও মোসা. মাজেদা বেগম আলমগীর হোসেনের স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের অক্টোবর মাসের ১৯ তারিখ মৃত তুবাকে ২নং আসামি মাজেদা বেগম তার বাড়িতে ডেকে নিয়ে সজিবের কথা তুলে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং চুল ধরে মারধর করেন। এর পরের দিন আবারও তুবার বাড়ির উঠানে এসে সবার সামনে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং বলেন, তুই তোর বাবার সাথে গিয়ে ঘুমা তা না পারলে গলায় দড়ি দিয়ে মর। এই কথা শুনে লজ্জা ও ঘৃণায় সবার অজান্তে ঘরের আড়ার সাথে ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করেন। পরে একই বছরের ২৫ অক্টোবর পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালতে তুইবা তুবার মা নাজমা বেগম বাদী হয়ে মো. সজিব, মাজেদা বেগম ও আলমগীর হোসেনকে আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম মল্লীক জানান, আসামিদের বিরুদ্ধে পুলিশ বুরো অব ইনবেস্টিগেশন (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন জমা দিয়েছে যে আসামি পক্ষ তুবাকে (১৮) প্ররোচনা দেয়ায় সে আত্মহত্যা করেছে। আজকের সেই মামলার ধার্যদিনে আসামিদের আদালত সমন জারি করলে আসামি পক্ষ জামিনের জন্য আদালতে আবেদন করেন। বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণ করেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ