ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

 স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক আটক

প্রকাশনার সময়: ০৩ নভেম্বর ২০২২, ০০:১৭ | আপডেট: ০৩ নভেম্বর ২০২২, ০০:২০
অভিযুক্ত প্রধান শিক্ষক গৌরাঙ্গ সরকার - ছবি - সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গৌরাঙ্গ সরকার (৫০) নামে এক প্রধান শিক্ষককে আটক করা হয়েছে।

বুধবার (২নভেম্বর) উপজেলার হাতীবান্ধা মহিষডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত গৌরাঙ্গ সরকার (৫২) উপজেলার হাতীবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এলাকাবাসী ও মেয়েটির পরিবার সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার স্কুল ছুটির পর একটি কক্ষে ওই শিক্ষক পঞ্চম শ্রেণির এ ছাত্রীকে (১১) কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। ওই শিক্ষার্থী উচ্চস্বরে চিৎকার করলে তাকে ছেড়ে দেয় শিক্ষক। পরে বিষয়টি কাউকে না বলার জন্য শিক্ষার্থীকে হুমকি দেয়। শিক্ষার্থী ভয়ে দুই দিন কিছু না বললেও পরবর্তীতে গত ৩১ অক্টোবর তার পরিবারের কাছে সব কিছু প্রকাশ করে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জোসনা সরকার বলেন, ওই শিক্ষকের অসভ্যতার কারণে দিন দিন শিক্ষার্থী কমে যাচ্ছে। বিদ্যালয়ের মান ক্ষুণ্ন হচ্ছে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

উপজেলা শিক্ষা অফিসার রাফিউল ইসলাম লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনার সুষ্ঠু তদন্তের পর শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, শিক্ষার্থীর চাচা বলাই বাদ্যকরের অভিযোগ পেয়ে ওই শিক্ষককে আটক করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ