ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সালথায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০২ নভেম্বর ২০২২, ১৭:০৭

ফরিদপুরের সালথায় বিদেশ ফেরত ফিরোজ মাতুব্বর (২২) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দিনগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের বড়দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফিরোজ মাতুব্বর বড়দিয়া গ্রামের ইউসুফ মাতুব্বরের ছেলে।

বুধবার (২ নভেম্বর) সকালে স্থানীয় লোকজন ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে গ্রামের লোকজনের সহযোগিতায় মরদেহ গাছ থেকে নামানো হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ফিরোজ কিছুদিন পূর্বে বিদেশ গমন করে। চার লাখ টাকা ব্যয় করে সে বিদেশে গেলেও বেশিদিন সেখানে থাকতে পারেনি। মাএ কিছুদিন পর বিদেশ থেকে ফেরত এসে টাকার শোকে হতাশায় ভুগছিলো। এইভাবে হতাশাগ্রস্থ হয়ে সে এক পর্যায়ে মাদক সেবনের পথ বেছে নেয়। জীবনের ভার বইতে না পেরে সবার অজান্তেই গভীর রাতে বাড়ির পাশের বাগানের কাঁঠাল গাছের সাথে গলায় রশি দিয়ে আত্মহননের পথ বেছে নেয়।

সালথা থানার উপপরিদর্শক এসআই আনিছ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রুজু করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ