ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাকেরগঞ্জে স্ত্রীর মামলায় শিক্ষক তুরান গ্রেফতার

প্রকাশনার সময়: ২৯ অক্টোবর ২০২২, ১৭:৪৭

বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের, রঘুনাথদী গ্রামের মৃত গয়েজউদ্দিন হাওলাদার এর পুত্র এনায়েত হোসেন তুরান মাষ্টার (৩৬) তার স্ত্রীর দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়েছেন। তিনি ফরিদপুর ইউনিয়নের দক্ষিণ রঘুনদ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মরত আছেন।

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের অবসর প্রাপ্ত পুলিশ সদস্য মকবুল হোসেনের বড় কন্যাকে দীর্ঘদিন যাবত নির্যাতন চালানোর অভিযোগ রয়েছে তার স্বামী এনায়েত হোসেন তুরান ও তার পরিবারের বিরুদ্ধে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পরকিয়া প্রেমে জড়িয়ে তুরান তার স্ত্রীকে মারধর সহ নির্যাতন চালায়। এক ছেলের জননী তার স্বামীর সংসার ত্যাগ করতে রাজি না হলে তুরান ও তার পরিবার তার উপর অমানবিক নির্যাতনের মাধ্যমে তাকে ঘর ছাড়া করতে বাধ্য করেন। নির্যাতিত নারী তার সন্তানসহ পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে একটি মামলা দায়ের করেন (মামলা নং ২১৮/২০২২)। আদালত মামলা আমলে নিয়ে স্বামী এনায়েত হোসেন তুরানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে এবং বাকি আসামিদের কোর্টে হাজিরের নির্দেশ দেয়া।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনিরুজ্জামান জানান, আদালতের নির্দেশক্রমে ওয়ারেন্টভুক্ত পালাতক আসামিকে গতকাল ২৮ অক্টোবর রাতে বরিশাল কোতোয়ালি থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ