ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ত্রিশালে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২২, ১৮:৫৮

ময়মনসিংহের ত্রিশালে আব্দুল্লাহ নামে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আব্দুল্লাহ (১৪) উপজেলার মোক্ষপুর ইউনিয়নের জামতলি গ্রামের মফিজ উদ্দিনের দ্বিতীয় ছেলে।

থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, গতকাল বৃহস্পতিবার রাতের খাবার শেষে নিজকক্ষে ঘুমাতে যায় আব্দুল্লাহ। শুক্রবার ভোরে নিহতের মা আব্দুল্লাহকে ঘুম থেকে উঠার জন্য ডাকতে যায়। দরজা ভেতর থেকে বন্ধ থাকায় অনেক ডাকাডাকির পরও কোনরকম সাড়াশব্দ পাওয়া যায়নি। সাড়া না পেয়ে নিহতের মা পরিবারের অন্য সদস্যদের সাহায্যে ঘরের টিন কেটে ভিতরে ঢুকে দেখে ঘরের ধ্যান্নার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে আছে আব্দুল্লাহর নিথর দেহ।

স্থানীয় এলাকাবাসী ত্রিশাল থানায় খবর দিলে ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক ও উপ পরিদর্শক মুঞ্জুরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বক্কর সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুল্লাহ (১৪) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশ। মরদেহের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ