ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আজও যানজটে ভোগান্তি চরমে

প্রকাশনার সময়: ২৭ অক্টোবর ২০২২, ০৮:২৫

আজও ঢাকা-টঙ্গী-ময়মনসিংহ মহাসড়কে ভয়াবহ যানজট দেখা দিয়েছে। সড়কে থেমে আছে হাজার হাজার যানবাহন। বৃষ্টির ফলে উভয়মুখী রাস্তায় খানাখন্দ ও চলমান বিআরটি প্রকল্পের পাইলিংয়ের কারণে কয়েকটি স্থানে লেন সংকুচিত হয়ে আসায় গত কয়েকদিন ধরেই এই ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোর থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর যানজট রাজধানীর মহাখালী পর্যন্ত চলে গেছে। কোনও যানবাহনই এগোচ্ছে না। বেলা বাড়তেই সড়কে মানুষের আনাগোনা বাড়ছে। সেই সাথে বাড়ছে যানজটও। এতে সীমাহীন ভোগান্তিতে পড়েছেন ঢাকা থেকে গাজীপুর ও গাজীপুর থেকে ঢাকাগামী অফিস করা যাত্রীরা।

সকাল থেকেই ময়মনসিংহগামী সড়কের টঙ্গীর মিলগেট থেকে রাজধানীর মহাখালী ও ঢাকাগামী সড়কের গাজীপুর চৌরাস্তা পর্যন্ত যানজট রয়েছে।

সকাল সাড়ে ৬ টায় টঙ্গী স্টেশন রোড এলাকায় কথা হয় বেসরকারি চাকরিজীবী সবুজের সাথে। তিনি বলেন, ‌ভোর ৬টা থেকে গাড়ি দাঁড়িয়ে আছে। সামনে এগোচ্ছেই না। সকাল ৮টায় অফিসে উপস্থিত থাকার কথা।আজ অফিস করতে পারবো কি-না জানি না।

টঙ্গীর স্টেশন রোড এলাকায় কর্মরত এক পুলিশ সদস্য বলেন, রাস্তার অবস্থা খুব খারাপ। এতো করে বলার পরও প্রকল্পের কোনো লোক আমাদের কথা শোনেনি। তারা মিলগেটের অল্প রাস্তাটুকুও ঠিক করে দেয়নি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ