ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাকেরগঞ্জে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার 

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২২, ২০:৪৪

বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বাখেরকাঠী থেকে মিলন হাওলাদার (২৩) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) দুপুরে মরদেহ দেখে স্থানীয়রা থানায় জানান এবং থানা পুলিশ দুপুর আড়াইটার দিকে মরদেহ উদ্ধার করে। নিহত অটোরিকশা ড্রইবার নলছিটি থানার মানিক হাওলাদার এর পুত্র। তিনি বরিশাল পুরাতন বানী মন্দিরের পাশে সত্তার গাজীর বাসার ভাড়াটিয়া।

জানা গেছে, বাখেরকাঠীতে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে একটি ব্যাটারি চালিত অটোরিকশা ব্যাটারি বিহীন পরিত্যক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয় জনগন। বিষয়টি বাকেরগঞ্জ থানা পুলিশ জানতে পারলে রঙ্গশ্রী ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত এসআই মনিরুজ্জামান গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। বিষয়টি থানা পুলিশের কাছে রহস্যময় মনে হলে তারা বিভিন্ন মাধ্যমে গাড়ির মালিকদের পরিচয় নিশ্চিত করে তাদের সাথে যোগাযোগ করেন।

পরে অটোরিকশা চালকের পরিবারের সাথে যোগাযোগ করে জানতে পারেন গাড়ির মালিক মিলন হাওলাদার নিজেই গাড়িটি চালিয়ে পরিবারের জীবিকা নির্বাহ করতেন। ২৪ অক্টোবর বিকাল থেকে তার কোন সন্ধান পাচ্ছেনা তার পরিবার।

এবিষয় জানতে চাইলে বাকেরগঞ্জ থানার রঙ্গশ্রী ইউনিয়নের বিট অফিসার এসআই মনিরুজ্জামান বলেন, নিহত মিলন হাওলাদার এর অটো রিকশা ব্যাটারি বিহীন আমরা মঙ্গলবার উদ্ধার করি এবং বুধবার দুপুর আড়াইটার দিকে মিলন হাওলাদারের মরাদেহ উদ্ধার করা হয়। এবিষয় বাকেরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২২/২৬ অক্টোবর ২০২২। মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ