ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ২৫ অক্টোবর ২০২২, ২৩:১৩

চট্টগ্রামের মিরসরাইয়ে ঘূর্ণিঝড়ের প্রভাবে ড্রেজার ডুবে নিখোঁজ হওয়া এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম জাহিদ (২৯)। তিনি পটুয়াখালী সদর উপজেলার জৈনকাঠি ইউনিয়নের মৃত সেকেন্দার হাওলাদারের ছেলে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাত ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা জাহিদ নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি। বাকিদেরও উদ্ধারের জন্য প্রচেষ্টা চালাচ্ছি। তবে কিছু জটিলতা দেখা দেওয়ায় আপাতত উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। আগামীকাল (২৬ অক্টোবর) সকাল থেকে আবার উদ্ধার অভিযান চালানো হবে।

সোমবার রাত ১০টার দিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে আট শ্রমিক নিখোঁজ হন। তারা হলেন- পটুয়াখালী সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আব্দুর রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিচ মোল্লার দুই ছেলে ছেলে শাহীন মোল্লা ও ইমাম মোল্লা, আব্দুল হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা, ইউসুফ হাওলাদারের ছেলে বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে আলম সর্দার, সেকান্দার বারির ছেলে মো. জাহিদ বারি এবং রহমান ফকিরের ছেলে আল-আমিন ফকির।

জানা যায়, উপজেলার ১৬ নম্বর সাহেরখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বসুন্ধরা এলাকায় বেড়িবাঁধ থেকে ১০০০ ফুট দূরত্বে সাগরের মাঝে বালু উত্তোলনের ড্রেজারটি (সৈকত-২) রাখা ছিল। মঙ্গলবার দুপুর ১২টা থেকে প্রবল স্রোত ডিঙিয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল উদ্ধার তৎপরতা শুরু করেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ