ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মেলান্দহে স্বতন্ত্র প্রার্থীর পথসভায় হামলার অভিযোগ

প্রকাশনার সময়: ২১ অক্টোবর ২০২২, ১৯:৩০

জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী পৌরসভা নির্বাচনে হাজবাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণার পথসভায় হামলা, ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ তুলেছেন স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম মঞ্জু।

শুক্রবার (২১ অক্টোবর) বেলা ১১ টায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে মঞ্জুরুল ইসলাম মঞ্জু লিখিত বক্তব্যে বলেন, আমি মঞ্জুরুল ইসলাম (মঞ্জু), জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণার কাজে হাজরাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম দিলালেরপাড়া মহিউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠে গত বৃহস্পতিবার রাতে সাড়ে ৭টায় আমার নির্বাচনী পথসভায় আওয়ামী সন্ত্রাসী কর্তৃক স্বশস্ত্র হামলায় আমাদের কর্মী আশানুর, মঞ্জুরুল, আনিছ, আনন্দ, ও হাসেন সহ প্রায় ২০/২৫ জন কর্মী সমর্থকদের মারপিট করে শরীরে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত ও জখম করে এবং হকিস্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে নীলাফুলা জখম করে ও আমার প্রচারণা কাজে ব্যবহৃত মাইক ও অন্যান্য সরঞ্জামাদী ছিনতাই করে ও প্রচারণার কাজে ব্যবহৃত একটি অটোরিকশা ভাংচুর করে। বর্তমানে হাজরাবাড়ী পৌরসভায় সারাদেশ থেকে আওয়ামী সন্ত্রাসীদের এনে এক অভয়ারণ্যে পরিণত করছে। বিভিন্ন ওয়ার্ডে থাকা কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম মঞ্জুর নির্বাচনী নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

তবে অভিযোগ অস্বীকার করে হাজরাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোমিনুল ইসলাম বাবু বলেন, এ ঘটনার ব্যাপারে আমি কিছু জানি না। আমি নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের পার্টি অফিসে ছিলাম। আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ দিয়েছে।

উল্লেখ্য যে, ফুলকোচা ও আদ্রা ইউনিয়নের কিছু অংশ নিয়ে ২০১৬ সালে হাজরাবাড়ী পৌরসভা গঠিত হয়। আগামী (২ নভেম্বর) হাজরাবাড়ী পৌরসভায় প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র পদে নির্বাচন করছেন ৪ জন। পৌরসভার মোট ভোটার সংখ্যা মোট ১৪ হাজার ৮৮৪ জন।

নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২ নভেম্বর। এ নির্বাচনে ভোট গ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ