ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রতিমা বিসর্জন, নদীতে ডুবে দুই ছাত্র নিখোঁজ

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২২, ২২:২৩

জয়পুরহাটে ছোট যমুনা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে দুই ছাত্র নিখোঁজ হয়েছেন।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল উদ্ধার কাজ চালায়।

নিখোঁজ দুজন হলেন- জয়পুরহাট পৌর শহর স্টেশন রোড এলাকার বিশ্বজিতের ছেলে সনজিত কুমার (২৪)। তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতকের ছাত্র। একই এলাকার পরেশের ছেলে তন্ময় ঘোষ (১৬)। তিনি কাশিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, আসন্ন কালিপূজার জন্য জয়পুরহাট শহরের রেলস্টেশন এলাকার কালি মন্দিরের প্রতিমা চকশ্যাম এলাকার ছোট যমুনা নদীতে বিসর্জন দিতে যান সনজিত ও তন্ময়সহ কয়েকজন। এ সময় তন্ময় অসাবধানতা বশত নদীতে ডুবে যায়। তখন সনজিত তাকে বাঁচাতে গিয়ে সেও পানিতে তলিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ও স্থানীয়রা উদ্ধার অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলমান রয়েছে।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, উদ্ধার অভিযান চলমান রয়েছে। তবে জয়পুরহাট ডুবুরি দল না থাকায় রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা এসে পরবর্তী উদ্ধার অভিযান চালাবেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, নদীতে স্রোত থাকায় ফায়ার সার্ভিসের কর্মকর্তারা হিমশিম খাচ্ছে। বিধায় রাজশাহী খরর পাঠানো হয়েছে। সেখান থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করা হবে বলে জানান। চকশ্যাম থেকে কুঠিবাড়ী ঘাট পর্যন্ত ফায়ার সাভির্স কাজ করছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ