ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬
জেলা পরিষদ নির্বাচন

নেত্রকোণার পূর্বধলায় সাবেক স্বামী-স্ত্রীর জয়

প্রকাশনার সময়: ১৭ অক্টোবর ২০২২, ২১:০০ | আপডেট: ১৭ অক্টোবর ২০২২, ২১:৪৪

জেলা পরিষদ নির্বাচনে নেত্রকোণার পূর্বধলা উপজেলা নিয়ে গঠিত ৩নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. আফতাব উদ্দিন। অন্যদিকে পূর্বধলা, দূর্গাপুর ও কলমাকান্দা উপজেলা নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা আসনে শাহনাজ পারভীন বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন। তারা দুইজন সম্পর্কে সাবেক স্বামী-স্ত্রী।

সোমবার (১৭ অক্টোবর) অনুষ্ঠিত নেত্রকোণা জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আফতাব উদ্দিনের প্রতীক ছিল অটোরিকশা, আর তার সাবেক স্ত্রী শাহনাজ পারভীনের প্রতীক হরিণ।

৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মো. আফতাব উদ্দিন (অটোরিকশা) মার্কায় পেয়েছেন ৪৮ ভোট। তার নিকটত প্রতিদ্বন্দ্বী শহীদুজ্জামান আকন্দ বৈদ্যুতিক প্রতীকে পাখা পেয়েছেন ৪১ ভোট। সংরক্ষিত আসন ৩নং ওয়ার্ডের শাহনাজ পারভীন হরিণ প্রতীকে পেয়েছেন ১৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা বেগম পেয়েছেন ১৩৭ ভোট।

এছাড়া ৩নং ওয়ার্ড থেকে অ্যাডভোকেট মোশাররফ হোসেন (হাতি) ১ ভোট, কাজী মঈন উদ্দীন (টিউবওয়েল) ৮ ভোট, আবুল কালাম আজাদ (বক) ১ ভোট, মো. রফিকুল ইসলাম (ঘুড়ি) ২৬ ভোট, মো. মিরাশ উদ্দিন টিফিন (ক্যারিয়ার) ৩ ভোট, মো. শহিদুল ইসলাম (উটপাখি) ১ ভোট, শাহ মোহাম্মদ রফিকুল ইসলাম (ক্রিকেট ব্যাট) ০০ ভোট, আতিকুর রহমান জনি (তালা) ১৬ ভোট পেয়েছেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ