ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

আশুলিয়ায় গৃহবধূ হত্যায় স্বামী-শাশুড়ি আটক

প্রকাশনার সময়: ১৭ অক্টোবর ২০২২, ২০:২৮

শিল্পাঞ্চল আশুলিয়ায় রুনা (১৮) নামের এক গৃহবধূ হত্যাকাণ্ডের শিকার হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে আশুলিয়ার নরসিংহপুরের সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্র থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামী সাকিব (৩৪) ও শাশুড়ি চামেলি বেগমকে (৫৫) আটক করেছে পুলিশ।

নিহত রুনা বগুড়া জেলার সারিয়াকান্দি থানার ছাগলদারা গ্রামের রুবেল হোসেনের মেয়ে।

আটক স্বামী একই থানার কাজলা গ্রামের শাহীন মন্ডলের ছেলে। অপর জন সাকিবের মা চামেলি বেগম। গত এক বছর আগে সাকিব ও রুনার বিয়ে হয়। তারা বর্তমানে আশুলিয়ার ভাদাইলে আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতো। সাকিব পেশায় অটোরিকশাচালক। সাকিবের মা পাশের কক্ষে বসবাস করত।

আটক সাকিবের বরাত দিয়ে পুলিশ জানায়, সকাল ১১টার দিকে বাইরে থেকে এসে সাকিব দেখে তার স্ত্রী রুনা বেগম নিথর অবস্থায় বিছানার ওপর পড়ে আছে। পরে রুনাকে চিকিৎসার জন্য তার স্বামী ও শাশুড়ি ওই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় থানায় খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। পরে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ও তার স্বামী ও শাশুড়ি আটক করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতাহালে ও চিকিৎসকের সাথে কথা বলে মনে হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আমরা ঘটনাস্থলেও তদন্ত করেছি। তবে এই হত্যাকাণ্ড স্বামী ও শাশুড়ি জড়িত নাকি অন্য কোনো ঘটনা বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহতের বাবা-মা থানার উদ্দেশ্যে গ্রাম থেকে রওয়ানা হয়েছেন। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত প্রক্রিয়া নেওয়া হবে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ