ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাকপ্রতিবন্ধী গৃহবধূকে হত্যা চেষ্টা, স্বামী ও শ্বাশুড়ি আটক

প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২২, ২১:০৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে বাকপ্রতিবন্ধী গৃহবধূ কাজল রেখা (৩২)-কে হাত-পা বেঁধে শীতলক্ষ্যা নদীতে ফেলে হত্যার চেষ্টা করেছে স্বামীসহ তার পরিবারের লোকজন। এ ঘটনায় অভিযুক্ত স্বামী জুলহাস ও শ্বাশুড়ি সাহেরা বেগমকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূর পরিবার জানায়, ৬ বছর পূর্বে কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া গ্রামের আম্বর আলীর বাকপ্রতিবন্ধী মেয়ে কাজল রেখাকে পিতলগঞ্জ গ্রামের মিম্বর আলীর ছেলে জুলহাসের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় তাকে নগদ ১ লাখ টাকা, স্বর্ণালংকার, ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র দেয় কাজল রেখার পরিবার।

বর্তমানে তাদের জান্নাত নামে ৪ বছরের একটি মেয়ে আছে। এদিকে কয়েকদিন যাবত আবারও টাকার জন্য কাজল রেখাকে নির্যাতন শুরু করে স্বামী জুলহাস ও তার পরিবারের লোকজন। এ ঘটনায় এলাকায় কয়েক দফা বিচার সালিশও বসে। রোববার সকালে এলাকাবাসী বাড়ির পাশে শীতলক্ষ্যা নদী থেকে হাত-পা বাঁধা মুমূর্ষ অবস্থায় কাজল রেখাকে উদ্ধার করে। সেখান থেকে তাকে স্থানীয় কেপিএস জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করে দায়িত্বরত চিকিৎসক।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, হত্যা চেষ্টার ঘটনায় গৃহবধূর মা আকলিমা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় অভিযুক্ত স্বামী জুলহাস ও শ্বাশুড়ি সাহেরা বেগমকে আটক করেছে। বাকিদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ