ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ, গ্রেফতার ১

প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২২, ১৭:২০

জয়পুরহাটে প্রেমিকাকে ডেকে নিয়ে ধর্ষণ এবং ধর্ষণের দৃশ্য মুঠোফোনে ধারণ করায় প্রেমিকসহ দু’বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জেলার পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। ওই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব।

আটককৃত যুবক কামিরুল (২০) পাঁচবিবি উপজেলার আওলাই ইউনিয়নের কাকড়া পিংলু (মাগুরা) গ্রামের হামিদুলের ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, শুক্রবার রাতে বাড়ির পাশে ফসলি মাঠের গভীর নলকূপের ফাঁকা ঘরে প্রেমিকাকে ডাকেন প্রেমিক। ওই স্থানে চলে আসেন প্রেমিকা। ওই প্রেমিকা ওই ঘরে গিয়ে তার প্রেমিকের সঙ্গে আরও দুইজনকে দেখতে পায়। এসময় তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রেমিকাকে প্রেমিকসহ দুই বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার রাতে পাঁচবিবি থানায় মামলা দায়ের করা হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় ওই কিশোরীর অভিযোগ, তাকে তিনজন মিলে ধর্ষণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য কামিরুল নামে একজনকে আটক করা হয়েছে। তার কাছে ধর্ষণের ভিডিও চিত্র পাওয়া গেছে। মামলা দায়ের পরের দিন (রবিবার) সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ