ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬

চরফ্যাশনে চাচার রডের আঘাতে ইমামের মৃত্যু

প্রকাশনার সময়: ১৫ অক্টোবর ২০২২, ১৫:০১

ভোলার চরফ্যাশনে জমি নিয়ে বিরোধে জেরে চাচা মালেকের লোহার রডের আঘাতে ভাতিজা নুরুল ইসলাম নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের চাচা আ. মালেককে আটক করেছে পুলিশ। উপজেলার এওয়াপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম ওই ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে এবং স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

শুক্রবার (১৪ অক্টোবর) রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শনিবার ভোরে হাসপাতাল থেকে নিহতের মরদেহ বাড়িতে নিয়ে আসলে কান্নায় ভেঙে পড়েন পরিবারের সবাই।

উপজেলার শশিভূষণ থানার পুলিশ জানিয়েছেন, চাচা আবদুল মালেক ও ভাতিজা নুরুল ইসলামের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। এ নিয়ে শুক্রবার উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক বাধলে লোহার রড় দিয়ে নুরুল ইসলামকে আঘাত করেন আবদুল মালেক। এ সময় তার স্ত্রী সন্তান ছুটে এলে তাদেরও মারধর করা হয়।

পরে গুরুতর আহত অবস্থায় নুরুল ইসলামকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনার সাথে জড়ির নিহতের চাচা আবদুল মালেককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ