ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বালু ব্যবসা নিয়ে বিরোধে পৌর মেয়রসহ গুলিবিদ্ধ ৩

প্রকাশনার সময়: ১৪ অক্টোবর ২০২২, ১৪:২৮

বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেয়র মেয়র রেজাউল করিম খোকনসহ গুলিবিদ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করেছে স্থানীয়রা। পরে মেয়রকে মস্তান নগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১২টায় মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদী এলাকায় তারা গুলিবিদ্ধ হন। ফেনী মুহুরি নদীতে বালু উত্তোলন নিয়ে দুগ্রুপের দ্বন্দ্ব মীমাংসা করতে গিয়ে তারা গুলিবিদ্ধ হন বলে জানা গেছে।

আহতরা হলেন—বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মীরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক অশোক সেন ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম দুখু।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, রেজাউল করিম খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তিনি পেটে এবং শরীরের কয়েকটি স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, মেয়র রেজাউল করিম খোকন গুলিবিদ্ধ হয়েছেন বলে আমি শুনেছি। এখন ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনার বিস্তারিত জেনে এরপর জানাতে পারব।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ