ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গুরুদাসপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২২, ১৩:২৭

`দুর্যোগে আগাম সতর্কতাবার্তা, সবার জন্য কার্য্যব্যবস্থা' এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে নানা আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা এবং ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের আয়োজনে দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার ( ১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়েছে। র‌্যালি শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায়ের সভাপতিত্বে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মো. আব্দুল হান্নানের ব্যবস্থাপনায় সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুস এমপি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান শাকিল, নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী, বিয়াঘাট ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান, খুবজীপুর ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, মশিন্দা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বারী, উপজেলা কৃষি অফিসার মো. হারুনর রশিদ প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ