ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজের ১০ ঘণ্টা পর মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২২, ২১:৫২ | আপডেট: ১১ অক্টোবর ২০২২, ২২:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফারিয়া আক্তার (০৬) নামে এক ছাত্রী মাদ্রাসা থেকে বাসায় ফিরে মায়ের কাছে নাস্তা চেয়ে ঘর থেকে বের হওয়ার ১০ ঘন্টা পর নিজ বাড়ির ৩য় তলায় রান্না ঘরের কার্নিশ থেকে কম্বল মোড়ানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই বাড়ির ভাড়াটিয়া এক নারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফারিয়া বলাইখা গ্রামের ফারুক মিয়ার মেয়ে ও স্থানীয় মহিউসসুন্নাহ্ মর্ডান মাদ্রাসার ১ম শ্রেণীর ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, গত ৫ মাস যাবত ব্রাহ্মণবাড়িয়ার মনির হোসেনের স্ত্রী গার্মেন্টস কর্মী মরিয়ম বেগম তার দুই সন্তান নিয়ে ফারুকের তিনতলা বাড়ির ২য় তলায় ভাড়ায় বসবাস করছেন। তিনি গত ৩ মাস যাবত কোন ভাড়া পরিশোধ করেননি। কয়েকদিন ধরে বাড়ির মালিক ফারুক ও তার স্ত্রী ফারজানা ভাড়ার টাকার জন্য মরিয়মকে চাপ দেয়। এক পর্যায়ে গত পরশু মরিয়মের দুই সন্তানকে ভাড়ার টাকার জন্য আটক রাখে ফারুক। এদিকে মঙ্গলবার সকাল ৯ টা থেকে ফারুকের মেয়ে ফারিয়াকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। নিখোঁজের প্রায় ১০ ঘন্টা পর সন্ধ্যায় তিনতলা বাড়ির ৩য় তলার রান্নাঘরের কার্নিশে কম্বলে মোড়ানো ফারিয়ার মরদেহ খুঁজে পায় পরিবারের লোকেরা।

ভাড়াটিয়া মরিয়ম প্রতিশোধ পরায়ণ হয়ে শ্বাসরোধে ফারিয়াকে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে কম্বলে পেঁচিয়ে রান্না ঘরের কার্নিশের উপর লুকিয়ে রেখেছে বলে দাবি করেছেন নিহতের পিতা ফারুক ও মা ফারজানা বেগম।

সহকারি পুলিশ সুপার (গ-সার্কেল) মো. আবির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ হত্যার ঘটনায় জড়িত থাকতে পারে সন্দেহে ভাড়াটিয়া মরিয়ম বেগমকে আটক করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ