ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জয়পুরহাটে চাঁদাবাজির অভিযোগে কথিত সাংবাদিক গ্রেফতার

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২২, ১৯:০৭

জয়পুরহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি করার অভিযোগে রেজাউল করিম (৩৫) নামে এক কথিত সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রেজাউল করিম নিজেকে 'গ্রামগঞ্জের কথা' নামে একটি পত্রিকার সম্পাদক বলে দাবি করেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) তাকে গ্রেফতার জয়পুরহাট পৌর শহরের খঞ্জনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রেজাউল করিম মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ইসলামপুর এলাকার ফজর আলীর ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে জয়পুরহাট পৌর শহরের খঞ্জনপুর সাব রেজিস্ট্রি অফিসের মোহরার বেলাল হোসেনের কাছে গিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে অফিসের বিভিন্ন সরকারী গোপন তথ্য জানতে চান রেজাউল। বেলাল তাকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সেসব তথ্য জানার পরামর্শ দেন। তখন ওই কথিত সাংবাদিক তার কাছ থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করলে বেলাল চাঁদা দিতে অপারগতা প্রকাশ করে। এসময় সাংবাদিক পরিচয়দানকারী ওই ব্যক্তি প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন হবে এমন নিউজ করবে বলে হুমকি দেয়। এসময় বেলাল হোসেন জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ এ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ