ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২২, ১৭:০৮ | আপডেট: ১১ অক্টোবর ২০২২, ১৭:১৭

সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিক ফিরোজ (২২) হোসেনের বাড়িতে অবস্থান নিয়েছেন তার প্রেমিকা (১৯)।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ১০টা থেকে সলঙ্গা থানার সলঙ্গা ইউনিয়নের বনবাড়িয়া এলাকায় ঘটনাটি ঘটে। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন প্রেমিকা।

জানা যায়, বনবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে পড়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে মঙ্গলবার সকাল দশটার দিকে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক ফিরোজের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল দশটার দিকে ছমের আলীর ছেলে প্রেমিক ফিরোজের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে একই ইউনিয়নের এক তরুণী। এর মাস খানেক আগে মেয়েটি তার প্রেমিকের বাড়ির লোকজনকে বিষয়টি জানালে ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দেন। বর্তমানে ছেলের পরিবারে তার মা ছাড়া কেউ নেই বলে প্রতিবেশীরা জানান।

অবস্থানরত প্রেমিকা বলেন, গত চার বছর আগে বনবাড়িয়া স্কুলে পড়ার সময় ফিরোজের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যান এবং একাধিকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হন। বিভিন্ন সময়ে নানান কারণ দেখিয়ে আমার কাছ থেকে প্রায় ৬০ হাজার টাকা নিয়েছে। মাস খানেক আগে তার পরিবারকে বিষয়টি জানালে তারা আমাকে বিয়ের আশ্বাস দেন। এখন ফিরোজ আমাকে বিয়ে না করার জন্য নানা তালবাহানা করছে। কিছুদিন ধরে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এখন আমি কোনো উপায় না পেয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছি।

আমার দাবি, ফিরোজসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমি এই বাড়ি থেকে যাবো না বলে জানান প্রেমিকা।

এ বিষয়ে সলঙ্গা ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম মুন্টু বলেন, আমি একটা কাজে উপজেলায় আছি। আপনাদের মাধ্যমে ঘটনাটি জানলাম, এ বিষয়ে এখনো আমাকে কেউ কিছু জানায়নি।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ