ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জয়পুরহাটে ক্লুলেস হত্যা মামলায় গ্রেফতার ২

প্রকাশনার সময়: ১০ অক্টোবর ২০২২, ২০:২২
অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম

জয়পুরহাটে চাঞ্চল্যকর ক্লুলেস সাজেদা ইসলাম হত্যা মামলার প্রধান দুই হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা আদালতে এ হত্যাকাণ্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে আসামিরা জানিয়েছে, পরকীয়ার জেরে সাজেদাকে শ্বাসরোধে হত্যা করা হয়।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার খনজনপুর এলাকার আনিছুর রহমানের ছেলে আবু সাঈদ ও একই মহল্লার জহুরুল ইসলামের ছেলে রাব্বী হোসেন।

প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম ও ফারজানা হোসেন জানান, গ্রেফতারকৃত আসামি (মেয়ের স্কুলের কম্পিউটার অপারেটর) আবু সাঈদের সাথে জয়পুরহাট শহরের জার্নিয়ার বাগান এলাকার ভাড়াটিয়া সাজেদা ইসলাম সাজুর দীর্ঘদিন থেকে পরকিয়া সম্পর্ক গড়ে ওঠে। আবু সাঈদ নিহতের বাড়িতে যাওয়া আসা করত। এ ঘটনাটি তার সহযোগী রাব্বী হোসেন জানত। গত ২৭ ই সেপ্টেম্বর নিহত গৃহবধুর ছোট মেয়ে আরিফা সকাল ১০ টার দিকে এসএসসি পরিক্ষা দিতে গেলে বাড়িতে গৃহবধু একা থাকে। এসময় আবু সাইদ ও তার সহযোগী রাব্বী ওই বাসায় এসে তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই গৃহবধু বাধা দিলে এক পর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় পরে নিহতের স্বামী হাফিজুর ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশের কয়েকটি টিম গভীর অনুসন্ধান করে ওই হত্যাকাণ্ডে জড়িত ২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ