ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মসজিদে ঢুকে মুয়াজ্জিনকে মারধরের অভিযোগ

প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২২, ১৫:৩১

ঝালকাঠির রাজাপুরে মসজিদের মধ্যে মুয়াজ্জিনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে তদন্ত করে।

রবিবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি পাড়ের হাট জামে মসজিদে এ ঘটনা ঘটে। মুয়াজ্জিনের নাম আব্দুল বারেক আকন (৪২)। তিনি পূর্ব ইন্দ্রপাশা গ্রামের মৃত আব্দুল মন্নান আকনের ছেলে ও মঠবাড়ি ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রচার সম্পাদক।

মুয়াজ্জিন আব্দুল বারেক আকন অভিযোগ করে জানায়, উপজেলার হাইলাকঠি পাড়ের হাট এলাকায় তার একটি ভ্যারাইটিজ স্টোর রয়েছে। গত দুই দিন পূর্বে স্থানীয় মৃত আব্দুল রাজ্জাক খানের ছেলে গ্যারেজ ব্যবসায়ী মো. মিন্টু খান মুয়াজ্জিন বারেকের কাছে টাকা ধার চায়। টাকা ধার না দেয়ায় রবিবার সকালে স্থানীয় শিশুদের কোরআন শিক্ষা দেয়ার সময় মসজিদে প্রবেশ করে দরজা বন্ধ করে স্টিলের তৈরি হ্যান্ড টর্সলাইট দিয়ে মুয়াজ্জিন বারেককে এলোপাথারি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে মিন্টু।

অপরদিকে আব্দুল বারেক আকনকে মারধরের খবর শুনে উপজেলা ইসলামি আন্দোলন বাংলাদেশ এর নেতার্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জড়ো হতে শুরু করে। এ সময় পুলিশ বিচারের প্রতিশ্রুতি দিয়ে তাদের শান্ত রাখে।

অভিযুক্ত মো. মিন্টু খান মুঠোফোনে জানায়, মুয়াজ্জিন হুজুরের কাছে কুরআন শিক্ষার সময় আমার ৯বছর বয়সী মেয়ের শ্লিলতাহানী ঘটায় সে। আমি মেয়ের কাছ থেকে জানতে পেরে হুজুরকে টর্সলাইট দিয়ে কয়েকটা পিটুনি দিয়েছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মিরানা আফরোজ অন্নি জানান, আব্দুল বারেক আকনের শরীরে ফ্র্যাকচারের কোন আলামত নেই। তবে শক্ত কিছু দিয়ে আঘাত করায় তার মাংস পেশী কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ