ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

প্রকাশনার সময়: ০৮ অক্টোবর ২০২২, ১৭:১৩

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সদ্য ঘোষিত উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

শনিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদ গেইটের সামনের সড়কে এসব কর্মসূচি পালন করে তারা।

উপজেলা ছাত্রলীগের ব্যানারে ঝাড়ু মিছিলটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে পৌর সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের ত্রিমোহনায় অগ্রণী ব্যাংকের সামনে গিয়ে বিক্ষোভ এ রূপ নেয়। এসময় বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকে। এতে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে।

পরে উপজেলা পরিষদ চত্ত্বরে কমিটি বাতিলের দাবিতে এক সংবাদ সম্মেলন করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান মুন্না অভিযোগ করে বলেন, ছাত্রদল, শিবির, বিএনপি থেকে আসা অছাত্র, বিবাহিতদের দিয়ে গঠিত এ কমিটি আমরা মানি না। অবিলম্বে এ কমিটি বাতিল করা হোক। মেধাবী, ত্যাগী ও যোগ্যদের বঞ্চিত করে কারো ব্যাক্তি স্বার্থে গঠিত এ কমিটি দ্রুত বাতিল করতে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন।

এ সময় ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, রাকিবুল হাসান হিমেল, ইফতেকার আহমেদ রিয়াদ, রাকিবুল হাসান হৃদয়, নাফিজ আহমেদ নাদিম, মনির হোসেন, সোহেল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার (৫ অক্টোবর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ছাত্রলীগের নিজস্ব প্যাডে আগামী এক বছরের জন্য নাজমুল আলমকে সভাপতি ও মো. তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের নতুন আংশিক কমিটি অনুমোদন দেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ