ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শাশুড়িকে ধর্ষণ, জামাই গ্রেফতার 

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২২, ১৪:৪৫

নওগাঁয় শাশুড়িকে ধর্ষণের ঘটনার মামলায় জামাই ফরহাদ হোসেনকে (৩৫) গ্রেফতার করেছেন র‍্যাব-৫।

বুধবার (০৫ অক্টোবর) ভোরে রাজধানীর তুরাগ থানার চাণ্ডালভোগ জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে র‍্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেফতার ফরহাদ হোসেন নওগাঁ সদর থানার দুবলহাটি বনগাঁ গ্রামের মৃত মান্নানের ছেলে।

র‍্যাব জানায়, গত ২৮ আগস্ট নাতি মারা যাওয়ায় মেয়েকে দেখতে জামাই ফরহাদের বাড়িতে যান তার শাশুড়ি। গত ২১ সেপ্টেম্বর খাওয়ার শেষে রাত ১০টার দিকে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন ভুক্তভোগী শাশুড়ি। রাত ৩টার দিকে জামাই ফরহাদ চুপিসারে তার শাশুড়ির ঘরে ঢুকে স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় ভুক্তভোগী বুঝতে পেরে তার মেয়েকে ডাক দেয়ার চেষ্টা করলে ফরহাদ মুখ চেপে ধরেন ও মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করেন। তিনি লজ্জায় ও ভয়ে কাউকে বিষয়টি জানাননি। পরদিন বিকেল ৪টার দিকে ভুক্তভোগী অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার মেয়েকে জানান ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। পরে তিনি বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব আরো জানায়, ঘটনার পর থেকে আসামি ফরহাদ পলাতক ছিলেন। পরে র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঢাকার তুরাগ থানার চাণ্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে পলাতক আসামি ফরহাদকে গ্রেফতার করে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার (ওসি) ফয়সাল বিন আহসান।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ