ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সবাইকে কাঁদিয়ে বিদায় নিলেন নলডাঙ্গার ইউএনও

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২২, ২৩:০৯

নাটোরের নলডাঙ্গা উপজেলা নিবার্হী কর্মকর্তা( ইউএনও) সুখময় সরকার সবাইকে কাঁদিয়ে নিজে কাঁদতে কাঁদতে বিদায় নিলেন। এ সময় উপজেলার পরিষদের হলরুমে সবাই অশ্রুশিক্ত হয়ে তাকে বিদায় জানান। তিনি সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি হয়়েছেন। সুখময় সরকার ইউএনও হিসেবে নলডাঙ্গা উপজেলার দায়িত্ব পালন করেছেন প্রায় এক বছর। আর এ সময়ের মধ্যে নিজ কর্মগুণে জয় করেছেন নলডাঙ্গা বাসীর মন। তাইতো বিদায় বেলায় ভাসলেন প্রশংসা, আবেগ ও ভালোবাসায়, সিক্ত হলেন ফুলেল শুভেচ্ছায়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে ইউএনওর কার্যালয়ে বিদায়ী নিবার্হী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকার নবাগত নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রোজিনা আক্তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এর আগে দুপুরে উপজেলার পরিষদ, আফিসাস ক্লাব, বিভিন্ন পর্যায়ের জনসাধারণের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এসময় বিদায়ী ইউএনও সুখময় সরকার বলেন, বিদায় বেলায় আমি আপনাদের দুচোখ ভরে একবার দেখে যেতে চাই। এজন্যই আজ আপনাদের সঙ্গে একত্রিত হয়েছি। আপনাদের সঙ্গে আমার সম্পর্ক আজীবন থাকবে, কখনো এ সম্পর্ক ভাঙবে না। আমি যেখানেই থাকি না কেন, আপনারা আমার মনের ভেতরে থাকবেন।

তিনি আরও বলেন, আমার কর্মজীবনে এমন সুন্দর মুহূর্ত কখনো কাটেনি। যা নলডাঙ্গায় এসে কেটেছে। নলডাঙ্গাকে আমি কখনো ভুলবো না। আপনাদের সহযোগিতা আর ভালোবাসায় আজ আমি মুগ্ধ। সামনে যিনি আসবেন তাকেও আপনারা আমার মতো সহযোগিতা করবেন এ প্রত্যাশা করছি। সবাই ভালো থাকবেন।

এসময় বক্তারা বলেন, ইউএনও সুখময় সরকার প্রায় এক বছর নলডাঙ্গায় দায়িত্ব পালনকালে বিভিন্ন মানবিক ও উন্নয়ন কাজ সম্পন্ন করে কৃতিত্ব স্থাপন করেছেন। তার কথা নলডাঙ্গার সব শ্রেণিপেশার মানুষ মনে রাখবেন। তিনি নলডাঙ্গা মানুষের হৃদয়ে আজীবন থাকবেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ