ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দপ্তরীকে ছুরিকাঘাত

প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২২, ১৯:১২

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ে আসার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলের ভিতরে ঢুকে প্রকাশ্যে দপ্তরীর পেটে ছুরি দিয়ে আঘাত করেছে এক বখাটে। উপজেলার বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা‌টি ঘ‌টে‌ছে।

বখাটে সাফি তালুকদার (২২) উপজেলার সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের ছেলিম উদ্দিন তালুকদারের ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, বখাটে সাফি তালুকদার প্রায়ই ওই ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করত। প্রতিদিনের মতো আজও ওই ছাত্রী স্কুলে আসার পথে বখাটে সাফি তালুকদার উত্ত্যক্ত করে। তখন পাশের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সুলতান মাহমুদ প্রতিবাদ করলে, স্কুলের ভেতরে ঢুকে প্রকাশ্যে ছুরি দিয়ে তার পেটে আঘাত করে বখাটে সাফি। এরপর দপ্তরী সুলতান মাহমুদ কে আহত অবস্থায় তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কুলের শিক্ষক ও ছাত্ররা বখাটে সাফিকে আটক করে তাড়াশ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে নিয়ে যায়।

এ ব্যাপারে জাহাঙ্গীরগাতী, চক-সরাপপুর, বোয়ালিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে সভাপতি জহুরুল ইসলাম মাস্টার বলেন, প্রায়ই বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই বখাটে ছাত্রীদের উত্ত্যক্ত করে। এর আইনি শাস্তি দাবি করছি।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বখাটে শাফিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ