ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

কাওরান বাজারে ট্রেনের ধাক্কায় কাঠ ব্যবসায়ী নিহত

প্রকাশনার সময়: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩১

রাজধানীর তেজগাঁও থানাধীন কাওরান বাজার রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় বজেন্দ্র চন্দ্র মন্ডল (৬০) নামের এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১ টায় কাওরান বাজার ডিআইটির বিপরীত পাশে খ্রিষ্টান পাড়ার অদূরে কলাপট্টি এলাকায় রেললাইনে এ দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর ১২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে বিনয় চন্দ্র মন্ডল জানান, তেজগাঁওয়ের কাওরান বাজার ৫১/১ খ্রিস্টান পাড়ার বাসায় তার বোন তাদের বাসায় বেড়াতে আসছে। তাই তার বাবা সকালে বাজার করে বাসায় দিয়ে, বাসা থেকে তার ব্যাবসা প্রতিষ্ঠান কাওরান বাজারে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।

তেজগা থানার উপপরিদর্শক এস আই তৌকির আহমেদ জানান, কলাপট্টি এলাকায় রেল লাইনে হেঁটে পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় বজেন্দ্র নামের কাঠ ব্যবসায়ী গুরুতর আহত হয়। পরে সেখান থেকে স্থানীয় ও স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ‌

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মুন্সিগঞ্জ জেলার সিরাজ উদ্দিন খান উপজেলার ভাবাদিয়া গ্রামের মৃত মতি লাল চন্দ্র মন্ডলের ছেলে বজেন্দ্র। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ