ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গৃহবধূকে খুঁটিতে বেঁধে রাতভর নির্যাতন, স্বামী গ্রেফতার

প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৪

ময়মনসিংহের মুক্তাগাছায় অনৈতিক কাজে রাজি না হওয়ায় খুঁটির সঙ্গে বেঁধে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মনিরুজ্জামান ওরফে জামানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত জামানকে ময়মনসিংহের আদালতে পাঠানো হয়। তিনি উপজেলার কুমারগাতা ইউনিয়নের খুকসিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। এর আগে বুধবার বিকালে ঢাকার শেরেবাংলা নগর থানা এলাকার পূর্ব রাজা বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে জামানকে আটক করে পুলিশ।

জানা যায়, সম্প্রতি জামান তার স্ত্রীকে খুঁটিতে বেঁধে রাতভর নির্যাতন করছেন। পরে এ ঘটনা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ নির্যাতনের শিকার ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। এ ঘটনায় মনিরুজ্জামানসহ ৬ জনকে আসামি করে মুক্তাগাছা থানায় মামলা করেন জামানের শ্বশুর। পরে প্রধান আসামি জামান পালিয়ে যায় বাকিরা আদালত থেকে জামিন নেন। এ ঘটনায় এলাকাবাসী জামানকে গ্রেফতারের দাবিতে উত্তরবঙ্গ-ময়মনসিংহ সড়কের মুক্তাগাছার মনতলা সেতু এলাকায় মানববন্ধন করে।

পুলিশ জানায়, ছয় বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর জামান মাদকাসক্ত হয়ে পড়ে। এতে করে মারাত্মক পারিবারিক সমস্যা সৃষ্টি হয়। এক পর্যায়ে স্ত্রীকে অনৈতিক কাজে বাধ্য করে। বাধা দিলে নির্যাতন চালাতে থাকে।

মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত মনিরুজ্জামানকে বৃহস্পতিবার বিচারের জন্য ময়মনসিংহের আদালতে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ