ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কাউখালীতে স্বামীকে বাঁচাতে এসে দায়ের কোপে আহত স্ত্রী

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২২, ১৫:২০

পিরোজপুরের কাউখালী উপজেলার সয়না গ্রামে জমি নিয়ে দ্বন্দ্বের জেরে কাজল বেগম নামের এক নারীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে উপজেলার সয়না গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, জমির সীমানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে একই এলাকার প্রতিবেশী রিপন মীর, জুয়েল মীর ও তাজেল মীর সহ প্রায় সাত জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে রিয়াজ সরদার নামের এক যুবকের উপর হামলা চালায়। এসময় রিয়াজের স্ত্রী কাজল বেগম স্বামীকে বাঁচাতে এলে তিনিও হামলার শিকার হন। হামলায় দায়ের কোপে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা কাজল বেগমকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতের স্বামী রিয়াজ সরদার বলেন, তারা আমাদের ৩২ শতক জমি জোরপূর্বক দখল করে রাখার চেষ্টা চালায়। রবিবার সকালে কাউকে না জানিয়ে আমাদের জমির সীমানায় পিলার স্থাপন করার চেষ্টা চালালে আমি বাধা দেই। এসময় আমাকে ৭/৮ জন মিলে মারধর শুরু করে। আমাকে বাঁচাতে আমার সহধর্মিণী এগিয়ে আসলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। সে এখন হাসপাতালে ভর্তি। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি, আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে ঘটনার প্রধান অভিযুক্ত রিপন মীর বলেন, আমরা কোন হামলা করিনি। উল্টো রিয়াজরাই হামলা করছে। আমাদের পক্ষ থেকেও একজন আহত, সে হাসপাতালে ভর্তি।

এ ঘটনায় রঘুনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. আবু সাইদ জানান, আমি দুই পক্ষের মারামারির একটা খবর শুনেছি। ইতিমধ্যে তারা দুই পক্ষই থানায় অভিযোগ দিয়েছে। আমি থানার ওসি সাহেবের সাথে কথা বলেছি এবং তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি।

কাউখালী থানার ওসি মো. বনি আমিন বলেন, সয়না গ্রামে দুই পক্ষের হামলার অভিযোগ পাওয়া গেছে এবং দুই পক্ষেরই দুই জন আহত হয়েছে। একজন কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ও আরেক জন পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। থানায় ইতিমধ্যে এঘটনায় দুটি লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্তের মাধ্যমে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ