ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পাকুন্দিয়ায় দুই মণ গাঁজা উদ্ধার, নারীসহ আটক ৪

প্রকাশনার সময়: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৬

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পৃথক অভিযান চালিয়ে ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কাগারচর গ্রামে অভিযান চালিয়ে গাঁজা উদ্ধারসহ ৪ জনকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক ২৫ লাখ টাকা হবে বলে পুলিশ জানায়।

আটককৃতরা হলেন, উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে জামাল (৩৬), জমির উদ্দিনের ছেলে শামছুল (৬৬), আবদুর রহমানের ছেলে তোতা মিয়া (৫০) ও আবদুল হকের স্ত্রী রিনা (৪২)।

সংবাদ সম্মেলনে ওসি মো. সারোয়ার জাহান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় জামাল উদ্দিনের বাড়িতে তল্লাশি চালিয়ে ২৪ কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে শামছু ও তোতাকে আটক করা হয়। পরে একই এলাকার আবদুল হকের বাড়িতে পৃথক অভিযান চালিয়ে আরও ৫৮ কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় আবদুল হক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার স্ত্রী রিনাকে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ