ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পাবনায় প্রকাশ্যে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশনার সময়: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৫

পাবনা পৌর আওয়ামী লীগের নেতা সাইদুর মালিথাকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর একটার দিকে পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙাবাড়িয়া গ্রামের নজুর মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত সাইদুর মালিথা হেমায়েতপুরের চর প্রতাপপুর কাবলিপাড়া গ্রামের মৃত হারান মালিথার ছেলে। তিনি পাবনা পৌর শাখা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বলে নিশ্চিত করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, জুম্মার নামাজের ঠিক কয়েক মিনিট আগে নজুর মোড়ের একটি চায়ের দোকানে সাইদুর মালিথা কয়েকজনকে সঙ্গে নিয়ে বসে ছিলেন। এসময় কয়েকজন দুর্বৃত্ত তাদের ঘিরে ধরে। সাইদুরের সাথে থাকা লোকেরা দৌড়ে পালিয়ে গেলে দুর্বৃত্তরা তাকে এলোপাথারি গুলে করে হত্যা করে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর ১ টার দিকে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ