ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:১০

জয়পুরহাটের আক্কেলপুরে ধানক্ষেত থেকে মাথা ও মুখ থেঁতলানো অবস্থায় আশরাফুল ইসলাম খেলু (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর মহাবিদ্যালয়ের উত্তর পাশের ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত আশরাফুল ইসলাম তিলকপুর রেল স্টেশনের প্লাটফর্মে বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী ছিলেন। তিনি একই ইউনিয়নের কানচপাড়া গ্রামের ছামছুল হক বগার ছেলে। বৃহস্পতিবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ধানক্ষেতে ফেলে যায় বলে জানিয়েছেন স্থানীরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে এক ব্যক্তি ক্ষেতে মরিচ উঠাতে গিয়ে ধানক্ষেতের আইলের পাশে মাথা ও মুখ থেতলানো একটি মরদেহ দেখে চিৎকার করতে থাকেন। এ সময় স্থানীয়রা তার চিৎকারে ঘটনাস্থলে ছুটে এসে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এসময় মরদেহের পাশে রক্তাক্ত ইট পড়ে ছিল।

পরিবারের সদস্যরা জানায়, গত কয়েকদিন পূর্বে তার কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাই হয়েছিল। পাশাপাশি একটি মেয়ের সাথে দীর্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। এই ঘটনাগুলোর জের ধরেই হত্যাকাণ্ড ঘটতে পারে।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, ‘গতকাল রাত পৌন ১০ টার দিকে আমার ভাই তার দোকান বন্ধ করে বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনে অনেকবার কল করলে ফোন বন্ধ পাই। আমরা রাতে অনেক খোঁজাখুজি করেও পাইনি। সকালে ধানক্ষেতে তার মরদেহ পাই। তাকে পরিকল্পিকভাবে হত্যা করা হয়েছে। আমরা এর সঠিক বিচার চাই।’

তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, ‘সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ছেলেটি ভদ্র স্বভাবের ছিল। তার সাথে কারও শত্রুতা ছিল না বলে আমরা জানি।’

ধানক্ষেতে যুবকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ