ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মোহাম্মদপুরে বখাটেদের মারপিটে আহত যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২২, ২১:০২

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন ৫ নং রোড, সি- ব্লক, ঢাকা উদ্যান তুরাগ নদীর পাড়ে বখাটেদের মারপিটে আহত মোঃ বাবু কুশা(৩০) নামের এক রাজমিস্ত্রি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে এ মারপিটের ঘটনা ঘটে।

নিহতের ভাতিজা ফয়জ উল্লাহ ও সহকর্মী রড মিস্ত্রি ইয়াসিন হোসেন জানান, গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা উদ্যান তুরাগ নদীর পাড়ে নিহতের সহকর্মীর রাজ মিস্ত্রি মোঃ সাগর (২২) ও তছলিম (২০) ঘুরতে বের হয়।

সেখানে বখাটে নয়ন, বাবু, ফালান, রুবেল ও রাসেল প্রত্যেকেরই বয়স ২০-২২ বছরের মধ্যে। তারা সাগর ও তসলিমকে মারধর করে মোবাইল ছিনিয়ে নিতে থাকে। সে সময় পাশেই বাবু কুশা মসজিদ থেকে নামাজ পড়ে বের হয়।

সেখানে বিষয়টি বাবু কুশাকে ফোন দিয়ে জানালে দৌড়ে গিয়ে সেখানে মারামারি ঠেকাতে গেলে বখাটে পাঁচ জনের মধ্যে নয়ন নামের যুবকটি বাবু কুশাকে তলপেটে লাথি মারলে সে অচেতন হয়ে পড়ে।

পরে সেখান থেকে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নেওয়া যায়।আজ তার অবস্থার অবনতি হলে আবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বিকাল চারটায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃত দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত বাবু কুশা ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার ঝিটকা গ্রামের মৃত শরবত আলী কুশার ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে সে বড় এক সন্তানের জনক ছিলেন। তার পরিবার থাকে গ্রামের বাড়িতে।

বর্তমানে মোহাম্মদপুর থানাধীন ৫ নং রোড, সি- ব্লক, ঢাকা উদ্যান নির্মাণাধীন ভবনেই থাকতেন। পেশায় তিনি রাজমিস্ত্রি ছিলেন।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ