ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যৌতুকের জন্য সন্তানের সামনেই স্ত্রীকে হত্যা!

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:২০
প্রতীকী ছবি

যৌতুকের জন্য সন্তানের সামনেই স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম সোনিয়া আক্তার (২২)।

পুলিশ জানায়, ওই গৃহবধূকে নির্যাতনের পর গলা টিপে হত্যা করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায় এবং দুপুরে নিহত গৃহবধূর মরদেহের সুরতহাল প্রতিবেদনের জন্য রামেকে পাঠানো হয়। নিহত গৃহবধূ সোনিয়া ওই উপজেলার কইরা গ্রামের হানিফের মেয়ে। স্বামীর নাম নাসির। তিনি একই উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকার মুঞ্জিলের ছেলে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নিহত গৃহবধূর বাবার বরাত দিয়ে রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, যৌতুকের দাবিতে তার মেয়েকে গলা টিপে হত্যা করা হয়েছে। এরপর সেই মরদেহ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়। কিন্তু শেষ পর্যন্ত সেই চেষ্টা সফল হয়নি। তাদের ৪ বছরের শিশু কন্যা নাজমিন পুলিশকে জানিয়েছে তার সামনেই তার বাবা তার মাকে গলা টিপে মেরেছে। পরে তার মায়ের মরদেহে ওড়না দিয়ে পেচিয়ে ফ্যানের সাথে ঝেলানোর চেষ্টা করে। কিন্তু শেষ পর্যন্ত না পেরে বাড়ি থেকে পালিয়ে যায়।

নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে আরও নিশ্চিত হওয়া যাবে বলেও জানায় পুলিশ।

ঘটনার পর তার স্বামী নাসির পলাতক রযেছে। তাকে গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ