ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

তাড়াইলে ধর্ষণের শিকার কলেজছাত্রী, ধর্ষক গ্রেফতার

প্রকাশনার সময়: ০৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৭ | আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২, ২০:১১

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই ইউনিয়নের আজিজুর রহমানের ছেলে আরিফ হাসান মেগু (২৩) নামে একজনকে আটক করেছে তাড়াইল থানা পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ধর্ষক আরিফ হাসান মেগুকে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি এদিন সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের উত্তরপাড়ার বাসিন্দা ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের (অনার্স) ইংরেজি শেষ বর্ষের ছাত্রীর সাথে একই ইউনিয়নের ছনভিটা গ্রামের আরিফ হাসান মেগুর গত একবছর যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিল। সেই সুযোগে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আরিফ হাসান মেগু। মোবাইলে ধারণ করা ভিকটিমের নগ্ন ছবি গত ৩ সেপ্টেম্বরে ভিকটিমের বন্ধু বান্ধবের মেসেঞ্জারে ছড়িয়ে দেয় আরিফ। এ ঘটনায় মানসিকভাবে ভেঙ্গে পড়েন ভিকটিম।

পরে পরিবারের পরামর্শক্রমে ভিকটিমকে ধর্ষণের অভিযোগে নিজে বাদী হয়ে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে তাড়াইল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতেই তাড়াইল থানার এস আই সুকান্ত দাস, এস আই আসাদ ও কনস্টেবল সালেহ আহম্মেদ শাহ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে রাউতি বাবুলের বাজারে অভিযান চালিয়ে ধর্ষক আরিফ হাসান মেগুকে তার ফোনসহ আটক করে থানায় নিয়ে আসা হয়।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজ পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরিফ হাসান মেগু নামে এক ধর্ষককে আটক করা হয়েছে। ভিকটিম নিজে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেছেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ