ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বাউফলে ইউপি উপনির্বাচনে ভোটারশূন্য ভোটকেন্দ্র

প্রকাশনার সময়: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৮

বাউফল উপজেলার নাজিরপুর তাঁতেরকাঠী ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ভোটারের উপস্থিতি কম। দুপুর গড়িয়ে গেলেও কেন্দ্রগুলোতে ভোটারদের চাপ নেই বললেই চলে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে নাজিরপুর তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ইভিএম এ ভোট গ্রহণ শুরু হয়। চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

ভোট শুরুর তিন ঘন্টা পর বেলা সোয়া ১১ টায় নাজিরপুর বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায় মোট ৭ শত ৩২ জন নারী পুরুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ৭৫৮। ভোট পড়েছে শতকরা ২৬.৫৪ ভাগ। বেলা সোয়া ১১ টায় ওই কেন্দ্রে সরেজমিনে দেখা যায় ভোটের মাঠ ফাঁকা পড়ে আছে। কোন ভোটারের উপস্থিতি নেই। এ সময়ে সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার ও প্রার্থীদের এজেন্টদেরকে খোশগল্প করে সময় কাটাতে দেখা গেছে।

ভোট প্রদান শেষে মো. হাফিজুর রহমান নামে এক ভোটার বলেন, ভোটারের সিরিয়াল নম্বর না নিয়ে বিড়ম্বনার মধ্যে পড়েছি। জাতীয় পরিচয়পত্র নিয়ে ভোট দিতে যাই। প্রথম এক বুথে গিয়েছি, সেখানে ভোটের নম্বর না পাওয়ায় অন্য অরেক বুথে যাই। সেখানেও না মেলায় বাহির থেকে ভোটের সিরিয়াল নম্বর নিয়ে বুথে গিয়ে ভোট প্রদান করি। এতে অনেক সময় ও ভোগান্তিতে পড়তে হয়েছে। ইভিএমের কারণে এ ভোগান্তির শিকার হয়েছেন বলে মনে করেন তিনি।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. অলিউল ইসলাম বলেন, সকাল ৮ টা থেকে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। শুধু চেয়ারম্যান পদে উপনির্বাচন হওয়ায় ভোটারদের উপস্থিতি একটু কম বলে মনে করি। তবে নির্ধারিত সময়ের মধ্যে ভোটাররা তাদের ভোটাধিকার সম্পন্ন করবেন বলে আমি আশা করি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ