ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকার ক্ষতি

প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৬

বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেছে বসতঘর, ঘরে থাকা মালামাল এবং মাছধরা ট্রলারের জাল। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত অনুমানিক ২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরলাঠিমারা এলাকার সোহরাব খানের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী খলিল ফকির জানান, রাত ২টার দিকে হঠাৎ তিনি দেখতে পান সোহরাবের ঘরের মধ্যে থেকে আলো বের হচ্ছে। তখন তিনি কাছে গিয়ে দেখতে পান ঘরের মধ্যে দাউ দাউ করে আগুন জ্বলছে। এসময় তিনি চিৎকার দিলে লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। তবে আগুনের তাপ এতো বেশি ছিলো যে ঘরের কাছে কেউ যেতে না পারায় সব পুরে ছাই হয়ে গেছে।

তিনি আরো জানান, কয়েকদিন আগে সোহরাব গভীর সমুদ্রে মাছ শিকার করতে যায়। এর পরে তার স্ত্রী তাদের মেয়ের বাড়িতে বেড়াতে গেলে তাদের ঘরটি খালি ছিল। হঠাৎ এই অগ্নিকাণ্ডে ঘরের মধ্যে রাখা ট্রলারের জাল ও আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল পুরে ছাই হয়ে যায়।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৯৯৯ থেকে আমাদের কাছে তথ্য আসার সাথে সাথেই আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করি। কিন্তু যাওয়ার জন্য কোন সড়ক না থাকায় আগুন নেভানোর গাড়ি রেখে হেঁটেই যেতে হয়েছে, ততক্ষনে আগুনে পুরে ওই ঘরটি ছাই হয়ে গেছে। প্রাথমিক ভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ