ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘রেপিস্ট’ লিখে শিক্ষার্থীর আত্মহত্যা, বাবা গ্রেফতার

প্রকাশনার সময়: ৩১ আগস্ট ২০২২, ১৫:০৯

রাজধানীর দক্ষিণখানে চিরকুটে বাবাকে ‘রেপিস্ট’ উল্লেখ করে ছাদ থেকে লাফ দিয়ে ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সানাজানা মোসাদ্দিকা (২১) আত্মহত্যা করেন। এ ঘটনায় দায়ের করা আত্মহত্যা প্ররোচনার মামলায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে র‌্যাবের মুখপাত্র খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করে জানান, ময়মনসিংহের গফরগাঁও থেকে বাবাকে গ্রেফতার করা হয়েছে। তার নাম শাহীন আলম (৪৮)। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

র‌্যাব আরো জানায়, গত ২৭ আগস্ট দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফ দেয় সানজানা মোসাদ্দিক। সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই সানজানার মা বাদী হয়ে নিহতের বাবার বিরুদ্ধে মামলা করেন। এতে ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়।

এ ঘটনার পর আসামি ঢাকা থেকে পালিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে আত্মগোপনে যায়। র‍্যাব ঘটনার পর থেকেই গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বুধবার তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, আত্মহত্যার আগে চিরকুটে ওই ছাত্রী তার বাবাকে ‘অত্যাচারী ও রেপিস্ট’ উল্লেখ করেছেন বলে পুলিশ জানায়। চিরকুটে লেখা রয়েছে, ‘আমার মৃত্যুর জন্য বাবা দায়ী। একটা ঘরে পশুর সাথে থাকা যায়, কিন্তু অমানুষের সাথে না। একজন অত্যাচারী রেপিস্ট যে কাজের মেয়েকেও ছাড়েনি। আমি তার করুণ ভাগ্যের সূচনা।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ