ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, অতঃপর...

প্রকাশনার সময়: ২৫ আগস্ট ২০২২, ০৬:১২
ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে ভয়ভীতি দেখিয়ে এক তরুণীকে (২২) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই তরুণী তিন মাসের অন্তঃসত্ত্বা। বুধবার (২৪ আগস্ট) রাতে ভুক্তভোগী বাদি হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, হাজীপুর ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোমেনা (মেম্বার) এর ছেলে রোমান (৩৫) গত রোজার ঈদের পর থেকে ভয়ভীতি দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে আসছিল।

পারিবারিক সমস্যা থাকায় প্রায় সময় মা-বাবা ও বড় ভাইরা বাড়ির বাইরে থাকতো। বাড়িতে তার ছোট তিন ভাইকে নিয়ে থাকতো সে। এ ঘটনার একমাস পর নির্যাতিতার মা বাড়িতে আসলে বিষয়টি তাকে জানানো হয়।

পরবর্তীতে তিনি বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও অভিযুক্ত রোমানের পরিবারকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে তাদের কয়েক দফায় মারধর করে রোমান ও তার পরিবারের লোকজন।

বর্তমানে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে রোমানকে বিয়ের জন্য বললে তার পরিবারের লোকজন নির্যাতিতা ও তার পরিবারকে বাড়ি ছাড়ার জন্য এবং থানায় কোন অভিযোগ দিলে হত্যা করবে বলে হুমকি দিতে থাকে।

বুধবার বিকেলে ঘরের পাশের পুকুর ঘাটে কাজ করছিলো নির্যাতিতা তরুণী। এ সময় রোমান ও তার ভাই রুবেল এসে তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে জখম করে ফেলে যায়। পরে বাড়ির লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ